শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে বাস-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ

শরীয়তপুরে বাস-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ

শরীয়তপুরের জাজিরা পৌরসভা এলাকায় বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।
২৮ জুন মঙ্গলবার বেলা ১১ টার সময় পৌরসভা জমাদ্দার মোড়ে নিকটবর্তী নড়িয়া-জাজিরা প্রধান সড়কে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
ঢাকাগামী শরীয়তপুর পদ্মা ট্রাভেলসের একটি বাসের সঙ্গে নড়িয়ার মো. আনিছ দেওয়ানের অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। যার ফলে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে অটোরিক্সা চালক মো. আনিছ দেওয়ান (৫৫) এবং তার অটোতে থাকা একমাত্র যাত্রী কুন্ডেরচর কালু বেপারী কান্দির বাদশা বেপারীর স্ত্রী আয়শা বেগম গুরুতর আহত হলে স্থানিয়রা তাদের জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী চান মিয়া, রিপন, জব্বার সহ একাধিক বাসযাত্রী জানান, বাস চালকের চালানো ভালো ছিলোনা। সে সরু রাস্তা দিয়ে অতিরিক্ত গতিতে গাড়ি চালাচ্ছিলো। তবে এক্সিডেন্ট ঘটার পেছনে উভয় ড্রাইভারেরই ভুল রয়েছে।

জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে গিয়ে দেখা যায়, আহত আয়শা বেগম কিছুটা স্বাভাবিক থাকলেও তিনি হুইল চেয়ারে রয়েছেন, তবে অটোরিক্সাচালক মো. আনিছ দেওয়ানের অবস্থা খুবই আশঙ্কাজনক।

কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বাদশা জানান, ‘আমরা উভয়কেই প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে মোঃ আনিছ দেওয়ানের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

জাজিরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অটোরিক্সা চালক মো. আনিছ দেওয়ানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


error: Content is protected !!