বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাজিরায় ২৯০টি পরিবারকে নগদ টাকাসহ চেক বিতরণ করলেন

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাজিরায় ২৯০টি পরিবারকে নগদ টাকাসহ চেক বিতরণ করলেন

জাজিরা উপজেলার মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন কুন্ডেরচর ইউনিয়নের সিডারচর ভাটকুল বাজার এলাকাসহ বিভিন্ন ইউনিয়নে বসবাসরত নদী ভাঙ্গন কবলিত অসহায় পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও পূণর্বাসন সহায়তার অংশ হিসেবে ২৯০টি পরিবারকে নগদ ৯,৬৫৫ টাকার (সর্বমোট আটাশ লক্ষ টাকার) চেক বিতরণ করা হয়।

এছাড়া শরীয়তপুর ১-আসনের সাংসদ ইকবাল হোসেন অপুর পক্ষ থেকে চেকপ্রাপ্ত ২৯০টি অসহায় পরিবারকে শুকনো খাবারও প্রদান করা হয়।

বুধবার (২৪-আগস্ট) বেলা সাড়ে এগারোটায় সিডারচর ভাটকুল বাজার এলাকায় মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তার চেক ও সাংসদ সদস্য ইকবাল হোসেন অপুর পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করেন, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুল হাসান সোহেল।

এ সময় উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, কুণ্ডেরচর ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেন, সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন বেপারীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চেক ও খাদ্য সহায়তা প্রদান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিডারচর ও বাবুরচরের নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন এবং পূর্ব নাওডোবা ইউনিয়নের পাইনপাড়া মাঝিকান্দি ও আলম খার কান্দি এলাকার গুচ্ছগ্রাম পরিদর্শন করেন।

এছাড়াও তিনি সিডারচর ও বাবুরচর এলাকার অসহায় ভূমিহীনদের জন্য সরকারি ভূমি বরাদ্দ দেয়ার উদ্দেশ্যে বিভিন্ন জমি পরিদর্শন করেন।


error: Content is protected !!