মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

মা ইলিশ সংরক্ষায় জাজিরা উপজেলা টাস্কফোর্সের সভা

মা ইলিশ সংরক্ষায় জাজিরা উপজেলা টাস্কফোর্সের সভা

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ৭ থেকে ২৮ অক্টোবর মোট ২২দিন ইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২২ উপলক্ষ্যে শরীয়তপুরের জাজিরায় উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। জাজিরা উপজেলা টাস্কফোর্স কমিটির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে রবিবার (২-অক্টোবর) বেলা এগারোটায় উক্ত সভা শুরু হয়।

জাজিরা উপজেলা টাস্কফোর্স কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা, জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, জাজিরা উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল বাশার এবং মাঝীরঘাট নৌ-পুলিশ ফাড়ির আইসি মোঃ জহিরুল হক।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা আওয়ামিলীগের সভাপতি মাষ্টার জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার শরীয়তপুর জেলা আওয়ামী মৎস্য জীবী লীগের অন্যতম সদস্য সাংবাদিক শফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন জাজিরা প্রেস ক্লাব এর সদস্যবৃন্দ ও স্থানীয় জেলেগন।

সভায় উপস্থিত অতিথিবৃন্দ মা ইলিশ সংরক্ষণে সবাইকে অধিকতর সচেতন থাকার পাশাপাশি ৭-২৮ অক্টোবর মোট ২২দিন মা ইলিশ সংরক্ষণ অভিযানে সবাইকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান। এছাড়া মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২২ উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে গৃহীত নানা পদক্ষেপ সম্পর্কে আলোচনা করা হয়।

#


error: Content is protected !!