শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

জাজিরার বি.কে নগর ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে সাইদুর রহমান বিজয়ী

জাজিরার বি.কে নগর ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে সাইদুর রহমান বিজয়ী

জাজিরা উপজেলার বি.কে নগর ইউনিয়নে, বি.কে নগর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে বি.কে নগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইদুর রহমান সরদার এর প্যানেল বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।
গত সমবার সকাল থেকে আরাম্ভ হয়ে, উৎসব মুখর পরিবেশে দিনব্যাপী নির্বাচন অনুষ্ঠিত হয়ে শেষ হয় বিকাল ৪ টায় ভোট কার্যক্রম বন্ধ হয় এবং সকলের উপস্থিতিতে ভোট গননা শুরু করেন প্রিজাইডিং অফিসার। ভোট গণনা শেষে বিকাল ৫ টার দিকে ভোটারদের উপস্থিতে ফলাফল ঘোষনা করেন।
মোঃ আব্দুর রাজ্জাক সর্বোচ্চ ৬৪১ ভোট পেয়ে প্রথম স্থান লাভ করেন। বর্তমান ওই প্রতিষ্ঠানের শিক্ষক আনোয়ার হোসেন এর স্ত্রী শামিমা বীথি ৪১৫ ভোট পেয়ে দ্বিতীয় হন, মোঃ রফিকুজ্জামান ৪০৭ ভোট পেয়ে তৃতীয় হন এবং মোঃ ইয়াছিন মোল্লা ৩৪৪ ভোট পেয়ে ৪র্থ হন। এছাড়া সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য সর্বোচ্চ ৪৮৬ ভোট পেয়ে লাকি আক্তার বিজয়ী হন।
এসময় প্রথম স্থান অধিকারী শিক্ষানুরগী আব্দুর রাজ্জাক বলেন, অভিভাবক আমাকে যে সম্মান দিয়েছেন তাদের প্রতি ঋণি, আর তারা যে জন্য আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন সেই অনুযাই প্রতিষ্ঠানের সাথে সর্বদা কাজ করবো, বিদ্যালয় জড়াজির্ন ভবন এর জন্য আমাদের এমপি মহদয়ের নিকট দাবি জানাবো এবং শরীয়তপুরের মধ্যে এটি একটি আধুনিক মডেল প্রতিষ্ঠান হিসাবে গড়ে তুলবো।


error: Content is protected !!