Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর পদ্মা সেতু সংযোগ সড়কে দূর্ঘটনায় নিহত ১জন, আহত ৪

শরীয়তপুর পদ্মা সেতু সংযোগ সড়কে দূর্ঘটনায় নিহত ১জন, আহত ৪

শরীয়তপুরে পদ্মা সেতুর সংযোগ সড়কের জমাদ্দার মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানের উপর বাস উঠে যাওয়ায় একজন নিহত হয়েছে, আহত হয়েছে চারজন। আহতের উদ্ধার করে শিবচর ও জাজিরা হাসপাতালে পাঠানো হয়েছে। রোববার (১৬ এপ্রিল) সকাল ৯ টার দিকে শরীয়তপুরের জাজিরার পদ্মা সেতুর সংযোগ সড়কের জমাদ্দার মোড়ে এ দূর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন পদ্মা সেতুর দক্ষিণ থানার ওসি মোস্তাফিজুর রহমান।

পুলিশ জানায় বসুমতি বাসটি ঢাকা থেকে ফরিদপুর উদ্দ্যেশে রওয়ানা দিলে পদ্মা সেতুর জাজিরার জমাদ্দার মোড়ে আসলে বাসটি যাত্রীবাহী ভ্যানের ওপর উঠিয়ে দেয়। ঘটনাস্থলে একজন নিহত, গুরুত্বর আহত হয় চারজন। পুলিশ ও ফায়ার সার্ভিস আটক যাত্রীদের উদ্ধার করে।

পদ্মা সেতুর দক্ষিণ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, বসুমতি নামে একটি বাস ঢাকা থেকে ফরিদপুরের উদ্দ্যেশে ছেড়ে আসে। পদ্মা সেতুর সংযোগ সড়ক জমাদ্দার মোড়ে আসলে বাসটি একটি যাত্রীবাহী ভ্যানে উঠিয়ে দেয়। ঘটনাস্থলে একজন মারা যায়। চালক পালিয়ে গেছে। বাসটি আটক করা হয়েছে। চালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

নিয়ন্ত্রণ হারানো বাসটি ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। জাজিরা ফায়ার সার্ভিসের শেখ আবুল হাসেমের নেতৃত্বে উদ্ধার কাজ পরিচালনা করা হয়।

জাজিরা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামরুল হাসান সোহেল জানান, এ দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আর ছয়জন আহতসহ সবাইকে প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা সহায়তা ঘোষণা করা হয়েছে।