মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর-৩ এর জন্য বিএনপির মনোনয়নপত্র কিনেছে আসমাউল হোসনা

শরীয়তপুর-৩ এর জন্য বিএনপির মনোনয়নপত্র কিনেছে আসমাউল হোসনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনের প্রত্যাশায় শরীয়তপুর-৩ আসনের জন্য বিএনপির থেকে মনোনয়ন চান শরীয়তপুর জেলা মহিলাদল সভানেত্রী আল-আসমাউল হোসনা। ইতোমধ্যে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তিনি আশা প্রকাশ করেছেন দল তাকে মনোনয়ন দিলে তার নির্বাচনী এলাকায় ধানের শীষ প্রতীকে ভাল ফলাফল করবে। এবং বিএনপিকে এ আসনটি উপহার দেয়া সম্ভব হবে।
আল-আসমাউল হোসনা ছাত্রদল থেকে শুরু করে বিএনপির বিভিন্ন শাখার দায়িত্ব পালন করে আসছেন। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় হল শাখা ছাত্রদলের সভানেত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। এর পর তিনি কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য হিসাবেও দায়িত্ব পালন করেছেন। ২০০৯ সাল থেকে আল-আসমাউল হোসনা শরীয়তপুর জেলা মহিলা দল সভানেত্রী হিসাবে তায়িত্ব পালন করে আসছেন। আপোষহীন নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বর্তমান সরকারের আমলে তার গুলশানের বাস ভবনে অবরুদ্ধ থাকাকালিন সময়ে আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহন করে গুলশান থানায় একটি মামলায় এজহার ভুক্ত আসমী হন আল-আসমাউল হোসনা। এর আগে আল আসমাউল হোসনা জিয়া শিশু বিষয়ক সংগঠনের সাধারণ সম্পাদক হিসাবেও দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন। তিনি বিএনপির জাতীয় কর্মসূচিসহ শরীয়তপুর জেলার প্রতিটি আন্দোলন সংগ্রামে নিয়মিত অংশগ্রহন করে আসছেন। এ ছাড়াও তিনি বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ করে বিভিন্ন সংগঠন থেকে সম্মাননা পদক পেয়েছেন। আল-আসমাউল হোসনা ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের নওগাঁও গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের মজিবুর রহমান মাঝির ছেলে ডাঃ মফিজুর রহমান স্বপনের সহধর্মীনি। তিনি একজন নারী হিসেবে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান করে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন বলে দাবী তার অনুসারী নেতাকর্মীদের।
আল-আসমাউল হোসনা বলেন, আমি ছাত্রজীবন থেকে বিএনপি রাজনীতির সঙ্গে জড়িত আছি। এলাকার মানুষের জন্য কাজ করে ভালোবাসা অর্জন করতে চাই। আমি আশাকরি দল আমাকে মনোনয়ন দিবে। আগামী জাতীয় নির্বাচনে আমাকে মনোনয়ন দিলে সকলে মিলে মিশে এই আসনটি বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।


error: Content is protected !!