সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

জাজিরায় ককটেলসহ বাবা-ছেলে আটক

জাজিরায় ককটেলসহ বাবা-ছেলে আটক

শরীয়তপুর জেলার জাজিরা পৌরসভার ৫নং ওয়ার্ডের ফকির মোহাম্মদ আকনকান্দি এলাকায় অভিযান চালিয়ে দেশিয় অস্ত্র ও ৬টি ককটেসহ বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। সোমবার (৭ ডিসেম্বর) বিকেলে ককটেলসহ তাদের আটক করা হয়।
আটকরা হলেন- পৌরসভার ৫নং ওয়ার্ডের ফকির মোহাম্মদ আকনকান্দি গ্রামের রহিম উদ্দিন শেখের ছেলে বাচন শেখ (৪৫) ও তার ছেলে বিজয় শেখ (১৬)।
জাজিরা থানার এসআই দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানা পুলিশের একটি দল জাজিরা পৌরসভার ৫নং ওয়ার্ডের ফকির মোহাম্মদ আকনকান্দি গ্রামের বাচন শেখের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাচন ও তার ছেলে বিজয়কে আটক করা হয়। তাদের তথ্য অনুযায়ি রান্না ঘর ও বসত ঘর তল্লাশি করে ৬টি তাজা ককটেল, একটি চাইনিজ কুড়াল, একটি রামদা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।
আটক বাচন শেখের স্ত্রী ময়না বেগম জানান, একই গ্রামের ইনসাফ ঢালীর সঙ্গে তার স্বামীর রাজনৈতিক দ্বন্দ্ব। সেই দ্বন্দ্বের জের ধরে ইনসাফরা তাদের ঘরে ককটেল রেখে পুলিশ দিয়ে ধরিয়ে দিয়েছেন।
জাজিরা পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভা ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ইনসাফ ঢালী বলেন, আমরা জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদারের সমর্থক। আর বাচন শেখরা সাবেক এমপি বি এম মোজাম্মেল হকের সমর্থক। মোজাম্মেল এমপি থাকাকালীন অবস্থায় ওরা আমাদের বিভিন্ন মামলা, হামলা করেছে। আমরা ১০ বছর যাবত নির্যাতিত। পুলিশ বাচনের ঘরে ককটেল পেয়ে তাদের আটক করেছে। কিন্তু দোষ দিচ্ছে আমাদের। বাচনদের বিচার দাবি করছি।


error: Content is protected !!