মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

জাজিরায় বৃদ্ধ মাকে পিটিয়ে আহত করার অভিযোগ ছেলেদের বিরুদ্ধে

জাজিরায় বৃদ্ধ মাকে পিটিয়ে আহত করার অভিযোগ ছেলেদের বিরুদ্ধে

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাশপুরে মা-মেয়েকে পিটিয়ে আহত করেছ সৎ ছেলেরা। এই ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় আয়শা বেগম (৬০) জাজিরা হাসপাতালে ৩দিন ধরে চিকিৎসাধীন রয়েছেন।
এর আগে বুধবার (৬ মার্চ) বিকালে উপজেলার মেহের আলী মাদবর কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এনিয়ে সৎ ছেলেদের হুমকির ভয়ে এখনো থানায় কোন অভিযোগ দায়ের করতে পারেনি ভুক্তভুগি পরিবারটি। তবে এনিয়ে আদালতে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। আহত ওই নারী মেহের আলী মাদবর কান্দি গ্রামের মৃত আ: খালেক সরদারের স্ত্রী।
অভিযোগ ও অসহায় এই পরিবারটি জানায়, দীর্ঘদিন যবিৎ জমিজমা সংক্রান্ত রিরোধ চলছিল। বুধবার বিকালে বাড়িতে গরুর ময়লা নেওয়াকে কেন্দ্র করে মায়ের সাথে সৎ ছেলেদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ৪ ছেলে দীন ইসলাম (২৫), রফিক (৪৫), নুরুল ইসলাম (৩০) ও শফিক (৩৫) সহ আরও কয়েকজন মিলে সৎ মা আয়শা বেগমকে মারপিট করতে থাকে। এসময় বাধাঁ দিতে গেলে মেয়ে রিনা আক্তারকেও (২০) মারপিট করে তারা। পরবর্তিতে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে আহত অবস্থায় জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এখনো চিকিৎসাধীন রয়েছেন আসহায় আয়শা বেগম।
তিনি জানান, সৎ ছেলেদের সাথে পারিবাবিক বিরোধ রয়েছে। এনিয়ে ছেলেরা বিভিন্ন সময় তাকে নির্যাতন করে। প্রতিবাদ করার কেউ না থাকায় নির্যাতনের মাত্রাও কয়েকগুন বেড়ে যায় তার উপর। বিচার চাইতে গেলে প্রাণনাশের হুমকি দেয় সৎ ছেলেরা। এ কারণে আইনগত সাহায্য চাইতে যাননি তিনি। তবে এ ঘটনায় আদালতে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় এ অসহায় নারী।
এবিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বলেন, বিষয়টি আমি জানি না। যদি কেউ থানায় এসে অভিযোগ করে তাহলে আইনআনুক ব্যবস্থা গ্রহন করা হবে।


error: Content is protected !!