শনিবার, ৩০শে মে, ২০২০ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী
শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

নড়িয়া পৌরসভার বৈশাখী পাড়ায় সাবান ও মাস্ক বিতরণ

নড়িয়া পৌরসভার বৈশাখী পাড়ায় সাবান ও মাস্ক বিতরণ
নড়িয়া পৌরসভার বৈশাখী পাড়ায় সাবান ও মাস্ক বিতরণ

শরীয়তপুর জেলার নড়িয়া পৌরসভার ১নং ওয়ার্ডে বৈশাখী পাড়ায় সাবান ও মাস্ক বিতরণ করা হয়। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে নড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের বৈশাখী পাড়া গ্রামে পৌর আওয়ামী লীগ নেতা বিল্লাল সিকদার এর নিজস্ব অর্থায়নে ৫০০ পরিবারের মাঝে হাত ধোয়ার সাবান ও মাস্ক বিতরণ করেন ও জনগণকে করোনা ভাইরাস বিষয়ে সচেতন করেন।
পৌরসভা ১ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মোঃ শাহীন খান বলেন, সারা বিশ্বের করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। তারই ধারাবাহিকতায় নড়িয়া পৌরসভায় ১ নং ওয়ার্ডের নিম্ন আয়ের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পৌর আওয়ামী লীগ নেতা বিল্লাল সিকদার নিজ উদ্যেগে সাবান ও মাস্ক বিতিরণ করায় তাকে যুবলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।
পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা শাফিয়া বেগম সাবান ও মাস্ক পেয়ে বলেন, বিল্লাল সিকদারের মতো বিত্তবানরা যদি এভাবে এগিয়ে আসে তাহলে সাধারন গরীব মানুষ করোনা ভাইরাস থেকে বাচতে পারবে।
বিল্লাল সিকদার বলেন, করোনাভাইরাস এর কারনে বাংলাদেশে মহামারি আকার ধারন করে। নড়িয়া পৌরসভায় করোনা ভাইরাসের আতঙ্ক বিরাজ করায় আমি নিজের উদ্যেগে পৌরসভার বৈশাখী পাড়ায় ৫০০ পরিবারের মাঝে হাত ধোয়ার সাবান ও মাস্ক বিতরণ করি এবং জনগণকে এ বিষয়ে সচেতন করি।
হাত ধোয়া ও সাবান বিতরণের সময় উপস্থিত ছিলেন পৌরসভা ১ নং ওয়ার্ডের যুবলীগে সভাপতি মোঃ শাহীন খান, আওয়ামী লীগ নেতা মোঃ আলম শেখ, জাকির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।