সোমবার, ১লা জুন, ২০২০ ইং, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
সোমবার, ১লা জুন, ২০২০ ইং

নড়িয়ার জপসায় মাস্ক বিতরণ

নড়িয়ার জপসায় মাস্ক বিতরণ
নড়িয়ার জপসায় মাস্ক বিতরণ

নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা আ: জলিল সরদারের পক্ষ থেকে ২৬ মার্চ স্বাধীনতা দিবসকে সামনে রেখে শনিবার ২৮ মার্চ থেকে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ এবং জীবানুনাশক স্প্রে দিয়ে হাত ধোয়ানো ও জনসাধারণকে সচেতনতা সৃষ্টিতে কাজ করা হয়।
স্বাধীনতা দিবসের মাসের শেষদিন ৩১ মার্চ পর্যন্ত প্রতিদিন জপসা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড, বাজার, রাস্তা-ঘাটের জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি করতে মোট ২ হাজার টি মাস্ক বিতরণ, পথযাত্রীদের জীবানুনাশক স্প্রে দিয়ে হাত ধোয়ানোর উদ্েযাগ গ্রহণ করা হয় এবং বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদানের জন্য প্রতিনিধি দল গঠন করে দেয়া হয়।
এ বিতরণকালে উপস্থিত ছিলেন, আ: জলিল সরদার ছাড়াও মজিবুর সরদার, হাবিবুর রহমান সরদার, চানমিয়া আকন, জালাল মাদবর ও ছোয়াব আলী বেপারীসহ অনেকে।
এ সময় জলিল সরদার বলেন, করোনা ভাইরাস বর্তমানে সারাবিশ্বের এক আতঙ্কের নাম। এতে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশের অনেক মানুষ আক্রান্ত হয়েছে। এতে আমাদের শরীয়তপুরও ঝুঁকির মধ্যে আছে। এ কথা বিবেচনা করে আমি আমার এলাকার জনসাধারণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধের জন্য মাস্ক বিতরণসহ বাজারঘাটে জীবানুনাশক স্প্রে করার উদ্েযাগ নিয়েছি। আমরা সকলে যদি সচেতন হই, তাহলে এর প্রতিরোধ সম্ভব হবে।