বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

নড়িয়ার পদ্মা চরাঞ্চলে উপমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ

নড়িয়ার পদ্মা চরাঞ্চলে উপমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগ ও তার ব্যক্তিগত উদ্যোগে শরীয়তপুরের নড়িয়ায় দূর্গম পদ্মার চরের তিনটি ইউনিয়নের ঘরবন্দি প্রায় দেড় হাজার গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিলেন, পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত মন্ত্রী তার ব্যক্তিগত উদ্যোগে দূর্গম পদ্মার চরে অবস্থিত চরআত্রা, নওপাড়া ও কাঁচিকাটা ইউনিয়নে গিয়ে প্রায় দেড় হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে (হাতে) এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমার ব্যক্তিগত উদ্যোগে ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে করোনা দূর্যোগে ঘরবন্দি কর্মহীন অসহায় মানুষের মাঝে পঞ্চমবারের মতো খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হলো। আমাদের এই খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে এবং এই দূর্যোগকালীন সময় পাড় না হওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে।

এ সময় টুঙ্গিবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হায়দার ভূতু হাওলাদার, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার মোল্যা, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নূরুল আমিন দেওয়ান, কাঁচিকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমান হোসেন দেওয়ান, নওপাড়া ইউপি চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম হাওলাদার, চরআত্রা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খলিল মুন্সী, সাধারন সম্পাদক জুলফিকার তপাদার, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুর এ আলম আশিকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!