শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং

নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নে করোনা সংকটে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন আনোয়ার হোসাইন খান

নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নে করোনা সংকটে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন আনোয়ার হোসাইন খান

নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নে করোনা সংকটে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আনোয়ার হোসাইন খান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের নির্দেশে এ ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন।

গত ৪ এপ্রিল বেলা ১১ টার দিকে আনোয়ার হোসাইন খান ষষ্ঠ ধাপে সরকারি ত্রাণ থেকে ইউনিয়নের ৩৯৫ অসহায় পরিবারের মধ্যে ১৫ কেজি করে চাল বিতরণ করেন। এর আগে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ১৫’শ অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন।

ষষ্ঠ ধাপে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসাইন খান বলেন, সারাবিশ্বে করোনার প্রাদুর্ভাবে লকডাউনে অনেক কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। ডিঙ্গামানিক ইউনিয়নেও অনেক মানুষ ঘরবন্দী হয়ে পড়েছে। এসব ঘরবন্দী অসহায় মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের নির্দেশে চাল, ডাল, তেল, আলু ইত্যাদি খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আজ সরকারি বরাদ্দের ৩৯৫ অসহায় পরিবারকে ত্রাণ বিতরণ করছি। এর আগে ১৫’শ কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছি। তিনি আরও বলেন, করোনা সমস্যায় এ ইউনিয়নের কেউ না খেয়ে থাকবে না।


error: Content is protected !!