শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কর্মী প্রত্যাশী তারবিয়াত আয়োজন

শরীয়তপুর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কর্মী প্রত্যাশী তারবিয়াত আয়োজন

হুসাইন মুহাম্মাদ ইলিয়াস এর সভাপতিত্বে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার তত্ত্বাবধানে থানা ভিত্তিক চার দিনব্যপী কর্মী প্রত্যাশী তারবিয়াত আয়োজন করা হয়। ১ম দিনের তারবিয়াত ১৮ জুলাই শনিবার নড়িয়া উপজেলা সদরে নড়িয়া থানা শাখার সেক্রেটারি এইচএম ইলিয়াস এর বাসভবনে অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশে শরীয়তপুর জেলা শাখার সভাপতি আলহাজ হাফেজ মাওঃ শওকত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নড়িয়া থানা শাখার সেক্রেটারি এইচএম ইলিয়াস।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় স্কুল বিষায়ক সাম্পাদক মাহমুদুল হাসান। তিনি তার বক্তব্যে বলেন, ছাত্ররা দেশের ভবিষ্যৎ। দেশ রক্ষার লক্ষ্যে বাংলাদেশর ইতিহাস, ঐতিহ্য ও মূল্যবোধকে ধারণ করে রাজনীতি চর্চার মাধ্যমে নেতৃত্ব দানে এগিয়ে আসতে হবে। সুতরাং ছাত্ররাজনীতি বিমুখতা নয়, চাই সুষ্ঠু চর্চা। ছাত্ররাজনীতির নামে যে সন্ত্রাস ও চাঁদাবাজী চলছে, অচিরেই তা নির্মুল করতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সহ সভাপতি মোঃ আশিক মাদবর, সাংগঠনিক সাম্পাদক এইচ এম সাইফুল ইসলাম, নড়িয়া থানা শাখার সভাপতি এফ এম শাহীন, সহ সভাপতি আঃ মমিন, সাধারন সাম্পাদক এইচ এম রফিকুল ইসলাম, প্রমুখ।