মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

বন্যায় ঘরবন্দিদের মাঝে নড়িয়ায় ত্রাণ ও শাড়ি বিতরণ করেন উপমন্ত্রী এনামুল হক শামীম

বন্যায় ঘরবন্দিদের মাঝে নড়িয়ায় ত্রাণ ও শাড়ি বিতরণ করেন উপমন্ত্রী এনামুল হক শামীম

বন্যা দুর্গত এলাকার অসচ্ছল পরিবারের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগ সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের মায়ের নামে প্রতিষ্ঠিত মানবসেবার সংগঠন বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষে নড়িয়া উপজেলা ও সখিপুর থানায় সাড়ে পাঁচ হাজার মানুষের মাঝে শাড়ি লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২৮ জুলাই দুপুরে নড়িয়া উপজেলা ঘরিষার ও মোক্তারের চর ইউনিয়নের বাংলাবাজার এলাকার বন্যার্ত মানুষের মাঝে এসব শাড়ি লুঙ্গি ও খাদ্য সামগ্রী হিসেবে ডাল, লবন, তেল, আলু ইত্যাদি উপকারভোগীদের হাতে তুলে দেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

এ সময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু অনর কুমার দে, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, জেলা পরিষদ সদস্য এনায়েত উল্লাহ মুন্সী, চেয়ারম্যান আবদুর রফ খান, শাহ আলম চকিদার, হাফেজ সানাউল্লাহ সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাড়ী লুিঙ্গ ও ত্রান বিতরণকালে উপমন্ত্রী বলেন, বন্যার্ত মানুষের পাশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশমত বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরা প্রশংসনীয় ভাবে কাজ করছেন। করোনা পরিস্থিতির মধ্যেই আরেকটি দুর্যোগ বন্যা মোকাবেলায় একবুক পানি সাঁতরিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। সত্যিই আমরা মানবতার মা শেখ হাসিনার কর্মি হয়ে মানব সেবা করতে পারায় গর্ববোধ করি।