শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

নড়িয়ায় গণসংযোগ ও সকলের সাথে মতবিনিময় করেন আ. লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ

নড়িয়ায় গণসংযোগ ও সকলের সাথে মতবিনিময় করেন আ. লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ

নড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এড. আবুল কালাম আজাদ সোমবার ২৮ ডিসেম্বর সকালে ঢাকা থেকে ফিরে নড়িয়া সী বোর্ড ঘাটে অপেক্ষারত নেতৃবৃন্দকে সাথে নিয়ে নড়িয়া বাজার, পৌরসভা ও থানা এলাকায় গণসংযোগ করেন। পরে শহিদ মিনার প্রাঙ্গণে নড়িয়াবাসীর সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় শেষে প্রয়াত জাতীয় বীর কর্ণেল শওকত আলী’র কবর জিয়ারত ও দোয়া প্রার্থনা করেন। এরপর প্রয়াত নেতা হাজী হাচান আলী রাড়ীর বাড়িতে গমন করে তার পরিবারবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

তারপর আবুল কালাম আজাদ পর্যায়ক্রমে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী’র বাড়িতে গমন ও পরিবারবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ, ঢালীপাড়ায় অনুষ্ঠিতব্য জানাজায় অংশগ্রহণ করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন, নড়িয়া পৌরসভার বারংবার নির্বাচিত মেয়র মরহুম হায়দার আলী’র বাড়িতে গমন ও তার পরিবারবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ, ঐতিহ্যবাহী মূলফৎগঞ্জ মাদ্রাসা কবরস্থানে মরহুম হায়দার আলী, মরহুম হাজী হাচান আলী রাড়ী ও তার (আবুল কালাম আজাদের) দাদাসহ সকল কবরবাসীর জন্য দোয়া প্রার্থনা করেন। সবশেষে ৬নং ওয়ার্ড নিবাসী অনিক এর চাচীর শেষকৃত্যে গমন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।