মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

নড়িয়ার জপসায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

নড়িয়ার জপসায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান—এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের ১নং ওয়ার্ড মীর কান্দাপাড়ায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাদল মাদবরের সৌজন্যে বুধবার (১৭ মার্চ) বাদ মাগরিব হাজী আব্দুর রহমান খার বাড়িতে ১নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল আয়োজন করে।

স্থানীয় ইউপি সদস্য চাঁনমিয়া আকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জপসা ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল জলিল সরদার। তিনি বলেন, ১৯২০ সালের ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেন। ২০২০ সাল থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত হয়ে আসছে। তারই অংশ হিসেবে আমরা বঙ্গবন্ধুকে নিয়ে আলোচনা ও তার আত্মার মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন করেছি। এছাড়া আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী জলিল সরদার বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে ও আওয়ামী লীগের কর্মী হিসেবে তার ভূমিকা তুলে ধরেন।

এ সময় আরও বক্তব্য রাখেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম খান, ইউনিয়ন যুবলীগ সভাপতি আকবর ছৈয়াল, সাবেক ইউপি সদস্য আজহার তালুকদার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোয়াব আলী বেপারী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি হাবিব মাদবর, যুবলীগ নেতা হাবিবুর রহমান সরদার, মজিবর খান প্রমুখ। অনুষ্ঠানে স্থানীয় ৫ শতাধিক জনগণ অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জলিল সরদারকে সমর্থন ও তার পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।