মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

নড়িয়ার ভোজেশ্বরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ক্মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

নড়িয়ার ভোজেশ্বরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ক্মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বরে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

শুক্রবার (২৬ মার্চ) ভোজেশ্বর উচ্চ বিদ্যালয় মাঠে ভোজেশ্বর বঙ্গ কল্যাণ সংস্থার আয়োজনে এবং ভোজেশ্বর উচ্চ বিদ্যালয়ের পরিচালনায় এ ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

ভোজেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মাসুক আলী দেওয়ান-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোজেশ্বর বঙ্গ কল্যাণ সংস্থার সভাপতি ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সিকদার।

দেশ বিদেশের নিয়মিত পত্রিকার লেখক ও কবি সব্যসাচী নজরুল-এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন, ভোজেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন দেওয়ান। শুভেচ্ছা বক্তব্য রাখেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট(অব:) রমিজ উদ্দিন সরদার, বীর মুক্তিযোদ্ধার ওয়ারেন্ট অফিসার(অব:) আলী হোসেন মাদবর।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোজেশ্বর পুলিশ ফাড়ির আইসি আবুল কালাম আজাদ, সোবহান মাদবর, আ: রাজ্জাক ছৈয়াল, আনোয়ার মীর মালত ও সৌদি প্রবাসী আ: সালাম ছৈয়ালসহ অনেকে।

দিনব্যাপী এ ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে ছিল বিভিন্ন দৌড় প্রতিযোগিতা, মটর সাইকেল প্রতিযোগিতা, ফুটবল প্রতিযোগিতা, দেশাত্মবোধক গানসহ নৃত্য প্রতিযোগিতা ইত্যাদি। এছাড়াও সন্ধ্যায় মুক্তিযুদ্ধের ভিডিও প্রামান্যচিত্রসহ শরীয়তপুরের পদ্মানদীর ভাঙ্গনের ভিডিও প্রামান্যচিত্র এবং উন্নয়নের ভিডিও প্রামান্যচিত্র প্রদর্শন করা হয়।