বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

নড়িয়া ও সখিপুর ৩ শত আলেম-ওলামাদের খেজুর উপহার দিলেন উপমন্ত্রী শামীম

নড়িয়া ও সখিপুর ৩ শত আলেম-ওলামাদের খেজুর উপহার দিলেন উপমন্ত্রী শামীম

শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার ৩ শত আলেম-ওলামা ও বিশিষ্ট ব্যক্তিবর্গদের মাঝে ১ বক্স (৩ কেজি) করে সৌদি আরবের উন্নত মানের খেজুর উপহার দিয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম। শুক্রবার সকালে উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে পৌছে দেয়া হয়।

এ ব্যাপারে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ কাইয়ুম পাইক জানান, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি সবসময় মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি সবসময় এলাকার মানুষের খোঁজখবর রাখেন। তাই প্রতিবারের ন্যায় এবারও নড়িয়া-সখিপুরের ৩ শত আলেম-ওলামা ও বিশিষ্ট ব্যক্তিবর্গের ইফতারের জন্য সৌদি আরবের উন্নত মানের খেজুর দিয়েছেন। আমরা সেগুলো তাদের কাছে পৌছে দিচ্ছি।

নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জমান খোকন বলেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি গণমানুষের জন্য রাজনীতি করেন। তিনি সার্বক্ষণিক এলাকার খোঁজ খবর রাখেন এবং সকল কার্যক্রম মনিটরিং করেন। এছাড়াও তিনি করোনাকালীন সময়ের শুরু থেকেই ব্যক্তিগতভাবে ব্যাপক সহযোগিতা করে আসছেন। তিনি অত্যন্ত ধর্মপরায়ণ মানুষ। এবার রমজানেও তিনি আলেম-ওলামা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গদের জন্য সৌদি আরবের উন্নত মানের খেজুর উপহার দিয়েছেন। আমরা দলীয় নেতাকর্মীরা তাদের কাছে পৌছে দিচ্ছি।