বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

গাছের সাথে ধাক্কা লেগে নড়িয়ায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু’র মৃত্যু

গাছের সাথে ধাক্কা লেগে নড়িয়ায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু’র মৃত্যু

শরীয়তপুরের নড়িয়ায় গাছের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেলে আরোহী বায়জিদ শিকদার (১৭) ও অভি আজম (১৮) নামের ২ ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) রাত ৯ টার দিকে উপজেলার রাজনগর বেইলী ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে বায়জিদ ও তার বন্ধু অভি মোটর সাইকেল যোগে বাসায় যাচ্ছিলো। পথিমধ্যে শরীয়তপুর-মাওয়া মহাসড়কের রাজনগর বেইলী ব্রিজের এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায় মোটর সাইকেলটি। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বায়জিদ কে মৃত হিসেবে ঘোষণা করে। অন্যদিকে অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যায় সে।

নিহত বায়জিদ শিকদার রাজনগর ইউনিয়নের কাজী কান্দি গ্রামের মাস্টার দেলোয়ার শিকদারের ছেলে এবং অভি আজম একই গ্রামের সোলাইমান আজমের ছেলে। তারা উভয়ে ডগ্রী ইসমাইল হোসেন স্কুল এণ্ড কলেজের শিক্ষার্থী।

এ ব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর বলেন, দুই বন্ধু মোটর সাইকেল করে নড়িয়া থেকে বাসা যাওয়ার পথে রাজনগর বেইলী ব্রিজ নামক স্থানে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলে বায়জিদ মারা যান। চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে অভি মারা যায়।
#