বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

নড়িয়ায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী’র উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক

নড়িয়ায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী’র উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক

প্রধানমন্ত্রী’র খাদ্যসামগ্রী উপহার বিতরণ করা হয়েছে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় দরিদ্র ও দিনমজুর পরিবারের মাঝে।

২৭ এপ্রিল মঙ্গলবার বেলা ১১টায় নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নে পুষ্টি সপ্তাহ ও করোনা ভাইরাস উপলক্ষে আশ্রায়ন প্রকল্পের গুচ্ছ গ্রামে দরিদ্র ও দিনমজুর ৪০ পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান।

এ সময় জেলা প্রশাসক বলেন, আমরা করোনা মহামারির মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দরিদ্র ও ঘরবন্দী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিচ্ছি। আপনারা সকলে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখবেন এবং পুষ্টিকর খাবার খাবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক একেএম ইসমাইল হক, উপজেলা নিবাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায়, সহকারী কমিশনার (ভুমি) মোরশেদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহাদী হোসেন, উপজেলা প.প কর্মকর্তা রাজিব, নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনিক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, শরীয়তপুর জেলা পরিষদ সদস্য মোঃ আলমগীর হেসেন, শরীয়তপুর জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান আলম বয়াতি, জপসা ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আনোয়ার মাদবর, আজিজুলসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও প্রশাসনের কমকর্তা প্রমূখ।