সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

নৌরুটে বাড়ি ফেরার পথে নিহতের পরিবারকে শরীয়তপুর জেলা প্রশাসক গাভী উপহার দিলেন

নৌরুটে বাড়ি ফেরার পথে নিহতের পরিবারকে শরীয়তপুর জেলা প্রশাসক গাভী উপহার দিলেন

শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে বাড়ি ফেরার পথে নিহত কিশোর আনচুর মাদবর (১৫) এর পরিবারকে শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি গাভী ও গাভীর খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) নড়িয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার কলিকাপ্রসাদ এলাকার নিহত কিশোর আনচুর মাদবর এর বাবা গিয়াস উদ্দিন মাদবরের হাতে এ গাভী ও গাভীর খাদ্যসামগ্রী উপহার হিসেবে তুলে দেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: মোরশেদুল ইসলাম, নড়িয়া উপজেলা প্রকৌশলী, নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, নড়িয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, নড়িয়া থানা অফিসার ইনচার্জ ও নড়িয়া উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, গত ১২ মে বুধবার শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে বাড়ি ফেরার পথে ফেরিতে তীব্র গরম ও যাত্রীদের উপচেপড়া ভিড়ে চাপা পড়ে মারা যায় ১৫ বছরের কিশোর আনচুর মাদবর। সে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় কলিকাপ্রসাদ এলাকার গিয়াস উদ্দিন মাদবর এর ছেলে।

একমাত্র উপার্জনক্ষম ছেলের মৃত্যুতে গিয়াস উদ্দিন মাদবর এর পরিবারে নেমে আসে শোকের ছায়া। এই কঠিন সময়ে সহমর্মিতার পরশ নিয়ে শোকসন্তপ্ত পরিবারের পাশে এসে দাড়িয়েছেন শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান।