শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

নড়িয়ার ভোজেশ্বর আলী আহাম্মদ সিকদারের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নড়িয়ার ভোজেশ্বর আলী আহাম্মদ সিকদারের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের মা ও ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদারের পিতামাতার রুহের মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

রবিবার ২৯ আগষ্ট দুপুর ২টার দিকে চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদার ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সিকদারের নিজস্ব উদ্েযাগে তাদের নিজ বাড়ির মসজিদে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন মাষ্টার, সহ-সভাপতি আলী আহাম্মদ কাজী, দপ্তর সম্পাদক শাহেআলম মাষ্টার, ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদার, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব শাহজাহান হাওলাদার ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সিকদারসহ বিভিন্ন নেতৃবৃন্দ ও এতিম অসহায়, দুস্থ প্রমূখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের মা ও ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদারের পিতামাতা ও আপামর উপস্থিত সকল মানুষের মৃত পিতামাতার রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এছাড়া চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদারের সন্তানগণ ও তার দলীয় লোকজনের মার্ডার মামলায় যাতে খালাস হয়ে যায়,সে প্রসঙ্গেও দোয়া কামনা করা হয়।

দোয়া শেষে এতিম ও অসহায়সহ উপস্থিত সকলের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।