Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ার ভোজেশ্বর আলী আহাম্মদ সিকদারের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নড়িয়ার ভোজেশ্বর আলী আহাম্মদ সিকদারের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের মা ও ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদারের পিতামাতার রুহের মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

রবিবার ২৯ আগষ্ট দুপুর ২টার দিকে চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদার ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সিকদারের নিজস্ব উদ্েযাগে তাদের নিজ বাড়ির মসজিদে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন মাষ্টার, সহ-সভাপতি আলী আহাম্মদ কাজী, দপ্তর সম্পাদক শাহেআলম মাষ্টার, ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদার, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব শাহজাহান হাওলাদার ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সিকদারসহ বিভিন্ন নেতৃবৃন্দ ও এতিম অসহায়, দুস্থ প্রমূখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের মা ও ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদারের পিতামাতা ও আপামর উপস্থিত সকল মানুষের মৃত পিতামাতার রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এছাড়া চেয়ারম্যান আলী আহাম্মদ সিকদারের সন্তানগণ ও তার দলীয় লোকজনের মার্ডার মামলায় যাতে খালাস হয়ে যায়,সে প্রসঙ্গেও দোয়া কামনা করা হয়।

দোয়া শেষে এতিম ও অসহায়সহ উপস্থিত সকলের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।