বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

নড়িয়ার চামটা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিক ঢালীর জনসংযোগ ও মিলাদ মাহফিল

নড়িয়ার চামটা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিক ঢালীর জনসংযোগ ও মিলাদ মাহফিল

আগামী ৫ জানুয়ারি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ কে সামনে রেখে নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীগণ তাদের প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

জনসংযোগের মাধ্যমে ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। সোমবার ২০ ডিসেম্বর চামটা গোলারবাজার সংলগ্ন তেলীপাড়া ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট সমাজসেবক মো: সিদ্দিক ঢালী এক জনসংযোগ ও মিলাদ মাহফিলের আয়োজন করে। জনসংযোগ ও মিলাদ মাহফিলে মো: সিদ্দিক ঢালী বলেন, আমি জনগণের মতামত ও সমর্থন নিয়ে এবারও নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমার মার্কা ঘোড়া।

আমি করোনা দূর্যোগসহ সকল সময় চামটা ইউনিয়নের জনগণের পাশে আছি ও আগামীতেও থাকবো। যা অত্র ইউনিয়নের জনগণ ভোটের মাধ্যমে জবাব দিবে। আমি এবার চেয়ারম্যান নির্বাচিত হলে, এ ইউনিয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। মাদক, সন্ত্রাস ও বাল‍্যবিবাহরোধে কাজ করবো। পরে তিনি চামটা ইউনিয়নের ২নং ওয়ার্ডবাসীর নিকট দোয়া ও ভোট চেয়ে তাকে বিপুল ভোটে নির্বাচিত করার জন‍্য আহবান জানান।

এ জনসংযোগ ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ঢালী, আবুল মাতুব্বর, মো: মনাই দেওয়ান, হাচেন আলী, বাশার ঢালী, চামটা ২নং ওয়ার্ড সভাপতি সৈয়দ নিজাম মিয়া, সৈয়দ নাসিম মিয়া, বাচ্চু মৃধা, আব্দুল খালেক হাওলাদার ও চামটা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আরাফাত আহম্মেদ জয়নাল ঢালীসহ চামটা ২নং ওয়ার্ডের জনগন।