সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ার জপসা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন বয়াতীর জনসংযোগ ও মিছিল জনতার ঢল

নড়িয়ার জপসা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন বয়াতীর জনসংযোগ ও মিছিল জনতার ঢল

 

আগামী ৫ জানুয়ারি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ কে সামনে রেখে নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীগণ তাদের প্রচার-প্রচারণা চালাচ্ছেন। জনসংযোগের মাধ্যমে ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

বুধবার ২২ ডিসেম্বর জপসায় চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন বয়াতীর জনসংযোগ ও মিছিল হাজার হাজার জনতার ঢল নেমেছে। জপসা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে ভোটার ও সমর্থনকারীরা এ মিছিল ও জনসংযোগে যোগ দেয়। জনসংযোগে চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন বয়াতী বলেন, আমি জনগণের মতামত ও সমর্থন নিয়ে এবারও নির্বাচনে অংশগ্রহণ করেছি। এর আগে আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান। আমার মার্কা মোটরসাইকেল।

আমি চেয়ারম্যান থাকাকালীন সময়ে মাননীয় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের সার্বিক সহযোগিতায় জপসা ইউনিয়নের অনেক উন্নয়ন সাধন করেছি। যা অত্র ইউনিয়নের জনগণ ভোটের মাধ্যমে জবাব দিবে। আমি এবার চেয়ারম্যান নির্বাচিত হলে, আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। মাদক, সন্ত্রাস ও বাল‍্যবিবাহরোধে পিছনে কাজ করেছি এবং সামনে কাজ করবো। পরে তিনি জপসা ইউনিয়নবাসীর নিকট দোয়া ও ভোট চেয়ে তাকে বিপুল ভোটে নির্বাচিত করার জন‍্য আহবান জানান।

এ জনসংযোগ উল্লেখযোগ্য ব‍্যক্তির মধ্যে আলহাজ্ব শওকত হোসেন বয়াতী, জেলা পরিষদ সদস‍্য মিজানুর রহমান আলম বয়াতী, খোকন বয়াতী, সোহেল বয়াতী, মো: আবু আলেম সরদার, মেম্বার আজিজুল হক বেপারী, বাদল মকদম ও সেলিমসহ অনেকে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন।


error: Content is protected !!