বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

নড়িয়া বিঝারীর ৩৩নং ধামারণ ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশে

নড়িয়া বিঝারীর ৩৩নং ধামারণ ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশে

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়াধীন গণযোগাযোগ অধিদপ্তর জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলাধীন বিঝারী ইউনিয়নের ৩৩নং ধামারণ ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি(এপিএ) এর আওতায় মহিলা সমাবেশের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এরশাদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিঝারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ৩৩নং ধামারণ ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি সভাপতি আলী আহম্মেদ কাজী, বিঝারী ৩৩নং ধামারণ ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলু সামসুন নাহার ও ডাঃ সাহানা ইয়াসমিন সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার মুঃ মনিরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এরশাদ উদ্দিন আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা, এসডিজি ও ভিশন-২০৪১ মোতাবেক উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে দেশের অগ্রগতি, অর্জন, সাফল্য ও লক্ষ্যসমূহ তুলে ধরে রাখেন।


error: Content is protected !!