Monday 22nd April 2024
Monday 22nd April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় স্কুল ছাত্রীকে অপহরনের দায়ে ভ্যানচালক আটক, ৬ মাস জেল

নড়িয়ায় স্কুল ছাত্রীকে অপহরনের দায়ে ভ্যানচালক আটক, ৬ মাস জেল

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর এলাকায় এক স্কুল ছাত্রীকে অপহরনের দায়ে আলমগীর চকিদার (৩৫) নামে এক ভ্যানচালককে আটক করা হয়েছে। শনিবার (২৩ জুন) সকাল ১০টার দিকে উপজেলার ভোজেশ্বর এলাকায় এক স্কুল ছাত্রীকে অপহরনের সময় স্থানীয় জনগন তাকে হাতেনাতে আটক করে। পরে ভ্রাম্যমান আদালত তাকে ছয়মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে।

আটক আলমগীর চকিদার (৩৫) উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়নের শিরঙ্গল গ্রামের আমজাদ চকিদারের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার সকালে ভোজেশ্বর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর এক ছাত্রী স্কুলে যাওয়ার পথে ভ্যান চালক আলমগীর তাকে জোরপূর্বক ভ্যানে তুলে নিয়ে যেতে চায়। এসময় ঐ স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয় জনগন এগিয়ে এসে আলমগীরকে আটক করে ভ্রাম্যমান আদালতে সোর্পদ করে।

পরে অভিযুক্ত ভ্যানচালককে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা ইয়াসমিন এর নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালত তাকে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা ইয়াসমিন জানান এক স্কুল ছাত্রীকে অপহরনের দায়ে আলমগীর নামের এক ভ্যান চালককে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ছয়মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। স্কুলগামী ছাত্রীদের নিরাপত্তা প্রদানে এবং সব ধরনের ইভটিজিং ও নারী নির্যাতন প্রতিরোধে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় একটি সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান তিনি।