সোমবার, ৫ই জুন, ২০২৩ ইং, ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪৪ হিজরী
সোমবার, ৫ই জুন, ২০২৩ ইং

শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা’র নেতৃত্বে রানা-জুঁই

শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা’র নেতৃত্বে রানা-জুঁই

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তর কর্তৃক নিবন্ধন প্রাপ্ত সামাজিক সংগঠন শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা’র নয়া পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে রানা আহমেদ সভাপতি ও ইসরাত জাহান জুঁই সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার ( ২৭ এপ্রিল) সকাল ৯.০০ টায় রাজনগর শাফিয়া বেগম নূরানিয়া হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসা কক্ষে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এই কমিটিকে অনুমোদন করা হয়।

এছাড়াও অন্যান্য পদে যারা মনোনীত হয়েছেন তারা হলেন; সহ- সভাপতি আব্দুল্লাহ আল মামুন আকাশ, সাজিদ আল ইব্রাহিম, তাহমিনা আক্তার, রাইসুল ইসলাম রানা, সহ-সাধারণ সম্পাদক মো. পারভেজ সরদার, হিরু মিয়া, মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রাতিন মিয়া, সহ- সাংগঠনিক সম্পাদক শাহীন মুন্সী, মো. ইসরাফিল, যুগ্ম সাধারণ সম্পাদক অরুপ ঢংঙ্গি, উপ-যুগ্ম সম্পাদক অপু খান, মওদুদ হাসান পাস্থ, অর্থ বিষয়ক সম্পাদক মো. হানিফ বেপারী, উপ-অর্থ বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম, মো. ইয়াসিন, দপ্তর সম্পাদক মো. শাহীন মুসল্লী, উপ-দপ্তর সম্পাদক মো. রাহাত হোসেন, সৈয়দ সাইফুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম কিরণ, উপ-আইন বিষয়ক সম্পাদক নাইম নকীব, শিক্ষা বিষয়ক সম্পাদক সুমাইয়া সুলতানা, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান সুমাইয়া, নাদিয়া হক, প্রচার সম্পাদক মো. উজ্জ্বল, উপ-প্রচার সম্পাদক মারিয়া ইসলাম কান্তা, মো. হাকিম মাদবর, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মো. মাহিনুর রহমান নায়িম, উপ- ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, পরিকল্পনা বিষয়ক সম্পাদক আক্তার হোসেন আকাশ, উপ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক ডালিয়া আক্তার, সাখাওয়াত হোসেন সিফাত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ইমরান খান, উপ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদুর রহমান, হিমেল মুসল্লী, সমাজসেবা বিষয়ক সম্পাদক ইমরান হোসাইন, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক রাবেয়া আক্তার, ত্রাণ ও দু্র্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মো. শহীদুল মুসল্লী, উপ- ত্রাণ ও দু্র্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রিফাত হোসেন, তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক মিজানুর রহমান সোহেল, উপ-তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক মেঘলা আক্তার, প্রকাশনা সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপ-প্রকাশনা সম্পাদক মো. রফিকুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. মাসুম রানা, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক স্বর্না আক্তার, কার্যনির্বাহী সদস্য সিমি আক্তার প্রমুখ।

প্রসঙ্গত, এই কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবেন। তাছাড়া গত ছয় বছর ধরে জেলায় সুনামের সাথে শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি।


error: Content is protected !!