Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

দৈনিক রুদ্রবার্তায় সংবাদ প্রকাশের পর নড়িয়ায় অবৈধ ড্রেজার উচ্ছেদ

দৈনিক রুদ্রবার্তায় সংবাদ প্রকাশের পর নড়িয়ায় অবৈধ ড্রেজার উচ্ছেদ

দৈনিক রুদ্রবার্তায় সংবাদ প্রকাশের পর নড়িয়ায় উপজেলায় ২টি অবৈধ ড্রেজার উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার বিকেলে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিনের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে উপজেলার ঘড়িসার ইউনিয়ন ও ডিঙ্গামানিক ইউনিয়নের করন হোগলা, থিরপারা গ্রামের মাঝ দিয়ে বয়ে যাওয়া পদ্মার শাখা নদীতে অবস্থিত ২টি অবৈধ ড্রেজার উচ্ছেদ করেন। সেই সাথে ড্রেজারের মেশিন ও পাইপ পুড়িয়ে ধ্বংস করা হয়।

প্রসঙ্গত ০৬ জুলাই শুক্রবার দৈনিক রুদ্রবার্তায় “দীর্ঘ ৭ বছরের বালুদস্যু মাহাবুব বালীর খুঁটির জোর কোথায়!” শিরোনামে সংবাদ প্রকাশের পরিপ্রেক্ষিতে এ অভিযান পরিচালনা করা হয়।

এ ব্যাপারে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন বলেন, দৈনিক রুদ্রবার্তায় সংবাদ প্রকাশের পর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। এতে ঘড়িসার ইউনিয়ন ও ডিঙ্গামানিক ইউনিয়নের পদ্মার শাখা নদীতে অবস্থিত ২টি অবৈধ ড্রেজার উচ্ছেদ করা হয়েছে। আগামীতে নড়িয়া উপজেলার সকল জায়গা হতে অবৈধ ড্রেজার উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে এবং এর সাথে সংশ্লিষ্ট সকলকে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।