শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় ডাঃ খালেদ শওকত আলীর নির্বাচনী প্রচারণা সভা

নড়িয়ায় ডাঃ খালেদ শওকত আলীর নির্বাচনী প্রচারণা সভা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে ডাঃ খালেদ শওকত আলীর অংশ গ্রহণ এবং তা বহুল প্রচারের জন্য নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ জুলাই শনিবার বিকেল সাড়ে ৪টায় মাননীয় সংসদ সদস্য কর্ণেল (অবঃ) শওকত আলীর বাসভবনে এ প্রচারণা সভা অনুষ্ঠিত হয়। এতে নড়িয়া পৌরসভা, মোক্তারের চর, নওয়াপাড়া, চরআত্রা এবং রাজনগর ইউনিয়নের তৃণমূল নেতা কর্মীরা অংশ নেয়।
নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রচারণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য এবং সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অবঃ) শওকত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাচান আলী রারী এবং ডগ্রী স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদার।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য এবং ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী। এ সময় নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন এবং জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক বি.এম মুনির হোসেন উপস্থিত ছিলেন।
সভাটি পরিচালনা করেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহ আলম।


error: Content is protected !!