Tuesday 16th April 2024
Tuesday 16th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়াকে আমি স্মার্ট ও আধুনিক বাসযোগ্য উপজেলা করে মানুষের সেবা করে যেতে চাই : সৈয়দ হেমায়েত হোসেন

নড়িয়াকে আমি স্মার্ট ও আধুনিক বাসযোগ্য উপজেলা করে মানুষের সেবা করে যেতে চাই : সৈয়দ হেমায়েত হোসেন

বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির বন ও পরিবেশ বিষয়ক সদস্য সাবেক সফল ছাত্রলীগ ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির  প্রভাবশালী কর্মীবান্ধব নেতা, যুবসমাজের অহংকার, আপোষহীন নেতা, অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের পরিচালক , একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হাজী মাস্টার আব্দুল মালেক  সুযোগ্য পুত্র  সৈয়দ মোঃ হেমায়েত হোসেন । 

 আসন্ন নড়িয়া উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা  চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ খোঁজখবর সামাজিক ও ধমীয় অনুষ্ঠানে যোগদান বিভিন্ন স্কুল, মসজিদ ও হাটবাজারে এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কুশল বিনিময়, মতবিনিময় ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করে  দোয়া ও সমর্থন  চাচ্ছেন সৈয়দ মোঃ হেমায়েত হোসেন । 

তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা কোনভাবেই ডাবিয়ে রাখা যাবে না। বিএনপি  জামাত দ্বাদশ সংসদ নির্বাচন বানচাল করার অনেক  ষড়যন্ত চক্রান্ত করেও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পারেনি  তাই তারা এখন জনবিছিন্ন হয়ে পরেছে ।বাংলাদেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে।মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমেই বাংলাদেশ সর্বদিকেই এগিয়ে যাচ্ছে। 

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক  সম্পাদক ও মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহাদয়ের নির্দেশে ও আর্শিবাদ আমি নড়িয়া উপজেলার একটি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের গ্রামগঞ্জের রাস্তাঘাট সহ ব্যাপক উন্নয়নের কাজ করতে পারব । বিগত দিনে আমি মাননীয় সাবেক সফল পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহাদয়ের পাশে থেকে নড়িয়া উপজেলা ও রাজনগর সহ  ব্যাপক উন্নয়নের কাজে সহযোগিতা করেছি ,স্কুল, কলেজ ,মসজিদ মাদ্রাসার ,রাস্তাঘাটের সহ অনেক উন্নয়নের কাজে সম্পৃক্ত ছিলাম ।

তিনি আর বলেন নড়িয়াতে যখন নদী ভাঙ্গন ছিল তখন মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির পাশে থেকে ভাঙ্গন রোদে ব্যাপক সহযোগিতা করেছি এবং তার নির্দেশে করোনা মহামারীর মাঝে  নড়িয়া উপজেলার সন্তান হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছি। আমি নড়িয়া উপজেলাকে স্মার্ট  আধুনিক বাসযোগ্য উপজেলায় পরিনত করব যদি আমাকে সেই সুযোগ দেন আপনারা ।  বর্তমান আওয়ামী লীগ সরকারের  উন্নয়ন দ্বারা অব্যাহত রাখার জন্য আমি যতদিন বেঁচে থাকবো ততদিন সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করে যাব ইনশাআল্লাহ ।