Thursday 25th July 2024
Thursday 25th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর রাসেলস ভাইপারকে লাথি মেরে ছোবল খেয়েও সুস্থ আছেন যুবক 

শরীয়তপুর রাসেলস ভাইপারকে লাথি মেরে ছোবল খেয়েও সুস্থ আছেন যুবক 

রাসেলস ভাইপার সাপকে লাথি দিয়ে মারতে গিয়ে ইব্রাহিম (৪০) নামের এক যুবক ছোবল খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল সোমবার রাতে শরীয়তপুরের নড়িয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তিনি শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আছেন। ইব্রাহিম চাপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার মোহাম্মদ মোকলেছের ছেলে।

সাপের ছোবল খাওয়া ইব্রাহিম জানান, ইব্রাহিম নামের ওই যুবক চাপাইনবাবগঞ্জ জেলা থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় কাজের উদ্দেশ্য এসেছিলেন। গতকাল সোমবার রাতে মালিকের বাসায় খাবার খেয়ে নড়িয়া ব্রিজ এলাকার নদীর পাড়ে হাটাহাটি করছিলেন। এসময় তিনি একটি রাসেলস ভাইপার সাপ দেখলে চিৎকার করে লোকজন জড়ো করেন। লোকজন জড়ো হলে সাপটিকে লাথি দিয়ে মারতে গেলে তার পায়ে কামড় বসিয়ে দেয় সাপটি। পরে তিনি ইট দিয়ে সাপটিকে মেরে ফেলেন এবং দ্রুত মোটরসাইকেলে করে জেলা সদর হাসপাতালে চলে আসেন। হাসপাতালের চিকিৎসকরা রক্ত পরীক্ষা-নিরীক্ষা করে তার শরীরে বিষ প্রবেশ করেনি বলে জানায়। তবুও তাকে হাসপাতালে ভর্তি নিয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে।