শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় মনি মালার হত্যাকারী স্বামী আটক

নড়িয়ায় মনি মালার হত্যাকারী স্বামী আটক

নড়িয়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে হাত-পা বেঁধে মনি মালাকে শ্বাসরোধে হত্যা করে পালানো স্বামী জসিম উদ্দিন বেপারী (৩৪) কে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার নরসিংদী জেলার মনহরদী থানার নারায়নদী বাজার থেকে তাকে আটক করা হয়। গত বৃহস্পতিবার জসিমকে শরীয়তপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।
জসিম উদ্দিন বেপারী উপজেলার কেদারপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামের মৃত আবেদ আলী বেপারীর ছেলে।
উল্লেখ্য, নড়িয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সোনার বাজার খলিফা কান্দি গ্রামের মো. ইয়ার বক্স সরদারের মেয়ে মনি মালা ও জামাল উদ্দিন বেপারীর প্রেমের সম্পর্কের পর ২০০৮ সালে বিয়ে হয়। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই যৌতুকসহ নানা পারিবারিক বিষয় নিয়ে মনি মালার উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতো জসিম বেপারী। গত ৩১ মে (বৃহস্পতিবার) রাতে নড়িয়া পৌরসভার বাসতলা বাসা বাড়িতে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে মনি মালাকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রেখে পালিয়ে যায় জসিম। পর দিন শুক্রবার সকালে সন্তানরা ঘুম থেকে উঠে মেঝেতে মায়ের মরদেহ পড়ে থাকতে দেখে কান্না শুরু করলে প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। মনি মালার ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে জসিমের বিরুদ্ধে নড়িয়া থানায় একটি হত্যা মামলা করেন।
নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, গত মঙ্গলবার পুলিশ জসিম উদ্দিন বেপারীকে নরসিংদী জেলার নারায়নদী বাজারের একটি দোকান থেকে আটক করে। পরে গতকাল নড়িয়া থানায় নিয়ে আসি। আজ কারাগারে পাঠানো হয়েছে জসিমকে।


error: Content is protected !!