বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ

নড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের শ্বর্ণখোলা গ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের সম্পত্তি জোর করে দখলের অভিযোগ পাওয়া যায়।
এব্যাপারে নড়িয়া থানায় ২৬ জুন একটি সাধারন ডায়েরী (জিডি) করে এবং ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ করে। প্রায় দুই মাস হলেও কোন সমাধান হয়নি।
অভিযোগ স্থানীয় সুত্রে জানা যায়, বিবাদী টিটু বেপারী ও পলাশ ছৈয়াল জোরপূর্বক বীর মুক্তিযোদ্ধা মীর মোজাফ্ফর হোসেনের জায়গা জোর করে দখল অভিযোগ উঠে। মোজাফ্ফর হোসেনের মেয়ে মিতু আক্তার ও তার স্ত্রী আসমা বেগম বাধা দিলে তাদের তাদের বাধা উপেক্ষা কর দখল নেয় এমনকি তাদের মেরে ফেলার হুমকি দেয়।
এবিষয়ে আসমা বেগম সাংবাদিকদের বলেন, আমার স্বামী এই জমি ক্রয় করে। আমরা জমি ক্রয় করে আমাদের নামে নামজারি করি। টিটু বেপারী ও পলাশ ছৈয়াল আমাদের জায়গায় বেরা দিতে গেলে আমি ও আমার মেয়ে মিতু বাধা দিতে দিলপ টিটু বলে আমি জমি কিনেছি । এমনকি আমাদের মেরে ফেলার হুমকি দেয়। আমরা নড়িয়া থানায় একটি জিডি করি এবং আমাদের ইউনিয়ন পরিষদে অভিযোগ করি। এখন আমাদের নানা ভাবে হুমকি দেয়। আমরা এর সঠিক বিচার চাই। এ ব্যাপারে টিটু বেপারী বলেন, বায়না সূত্রে এই জমির মালিক। আমি এর সুষ্ঠ সমাধান চাই।


error: Content is protected !!