Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি জলিল সরদার

নড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি জলিল সরদার

নড়িয়া উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা আঃ জলিল সরদার প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।
তিনি নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মৃত আছান উদ্দিন সরাদেরর সুযোগ্য পুত্র। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের এক চিঠিতে এ তথ্য জানানো হয়।
ঊপজেলা পর্যায়ের সকল বিদ্যালয়ের মধ্যে বাছাই কমিটির বিভিন্ন ক্যাটাগরীতে শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান, দক্ষতা, লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে তাকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করেন।
প্রতিক্রিয়ায় আঃ জলিল সরদার বলেন, আমার এ অর্জন মাইজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল অভিভাবক ও শিক্ষকের। যে কোন অর্জনই ছোট করে দেখিনা। কর্মফলের পুরস্কার পেলে আর বেশী ভাল কাজের আগ্রহ জাগে।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বলেন, শ্রেষ্ঠ সভাপতি নির্বাচনের উদ্দেশ্য হলো যাতে ভাল কাজে আগ্রহ বাড়ে এবং ভাল মানুষগুলো আগ্রহ সহকারে প্রাথমিক বিদ্যালয়ের কমিটিতে আসে। সার্বিক বিষয় বিবেচনা করে তাকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করা হয়েছে।
আব্দুল জলিল সরদার ১৯৯৪ থেকে ১৯৯৭ ইং সময় নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন। ১৯৯৫ সালে থেকে ১৯৯৮ সাল পর্যন্ত নড়িয়ার মাইজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি পদে দায়িত্ব পালন করেন। ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত নড়িয়া উপজেলার শহীদ সামাদ হাইস্কুল ম্যনেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য। বর্তমানে নড়িয়া উপজেলার জপসার মাইজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি পদে দায়িত্ব পালনরত অবস্থায় এবছর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া তিনি ভোজেশ^র বাজারস্থ জপসা ইউনিয়ন পরিষদ সংলগ্ন মসজিদ কমিটির সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আব্দুল জলিল সরদার ছাত্র জীবনে লেখাপড়ার পাশাপাশি তরুন সমজাসসেবক হিসেবে ছোট্ট সময় সকলের প্রিয় হয়ে ওঠেন। ব্যক্তিগত জীবনে বিএ পাশ করেন। বৈবাহিক জীবনে স্ত্রী হেনা বেগম, পুত্র রশলিল মাহামুদ জয় কম্পিউটার বিষয়ে বিএসসিতে অধ্যানরত ও কন্যা নওশিন জাহান ৮ম শ্রেণীতে অধ্যায়নরত।