Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় মজিদ জরিনা ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ করলেন সাবেক আইজিপি শহিদুল হক

নড়িয়ায় মজিদ জরিনা ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ করলেন সাবেক আইজিপি শহিদুল হক

শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার ভাঙ্গন কবলিতদের মাঝে মজিদ জরিনা ফাউন্ডেশন এর পক্ষ থেকে এক হাজার পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। ত্রাণ বিতরণী সভায় সাবেক আইজিপি একেএম শহিদুল হক বলেন, প্রধানমন্ত্রী চায় সরকারের পাশাপাশি নদী ভাঙ্গন কবলিত মানুষের পাশে বেসরকারী প্রতিষ্ঠান ত্রাণ বিতরণে এগিয়ে আসুক।
গত রবিবার সকালে নড়িয়া উপজেলার শহীদ মিনার চত্বরে নদী ভাঙ্গন কবলে মানবেতর জীবনযাপন করা এসব অসহায় মানুষের পাশে দাড়িয়েছে সাবেক পুলিশ মহা পরিদর্শক একেএম শহিদুল হক।
তার প্রতিষ্ঠিত মজিদ জরিনা ফাউন্ডেশন এর পক্ষ থেকে এক হাজার পরিবারকে দেয়া হয়েছে ত্রাণ সহায়তা। সরকারের পক্ষ থেকে দেয়া সহায়তার পাশাপাশি বেসরকারীভাবে ত্রাণ সহায়তা পেয়ে খুশি ভাঙন কবলিতরা। এবং প্রতি পরিবারকে দেয়া হয়েছে ২০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল ও ১ কেজি লবন।
তাই মানবতার সেবায় প্রতিষ্ঠিত মজিদ জরিনা ফাউন্ডেশন অসহায় মানুষে পাশে থেকে কাজ করে যাওয়ার কথা ও জানিয়েছে পুলিশের এই সাবেক কর্মকর্তা।
এসময় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক। উপজলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াছমিন। নড়িয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ। ভোজেশ^র ইউনিয়নের চেয়ারম্যান নূরুল হক বেপারী। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইমরান বেপারী সহ স্থনীয় সকল নেতা-কর্মীরা।