Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সাংস্কৃতিক উৎসব মেলা

নড়িয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সাংস্কৃতিক উৎসব মেলা

“সৃজনে উন্নয়নে বাংলাদেশ” প্রতিপাদ্যে সারাদেশের ন্যায় শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ অক্টোবর) নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে দিন ব্যাপী এ সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত হয়।
মেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড ও মাননীয় প্রধানমন্ত্রীর ব্রান্ডিং এর বিষয় সমুহ জনগণকে অবহতিকরন ও জনগণকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
সকাল ১০টার দিকে মেলা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গণে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, নড়িয়া থানার অফিসার ইনচার্জ একে এম মঞ্জুরুল ইসলাম আকন্দ, সহকারি কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মামুন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমুখ।