Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নিজের জন্মদিনে রক্তদান করলো নড়িয়ার জান্নাতুল ফেরদৌস

নিজের জন্মদিনে রক্তদান করলো নড়িয়ার জান্নাতুল ফেরদৌস

নিজের জন্মদিনে কোনো জাকজমক পূর্ণভাবে রেস্তরায় পার্টি কিংবা বাড়তি কোনো আরম্বর এর মধ্যে দিয়ে নয়। বরং নিজের জন্মদিনটিকে একটু অন্যরকম ভাবে পালন করলেন জান্নাতুল ফেরদৌস। নিজের জন্মদিনে রক্তদান কে বেছে নিল শরীয়তপুরের নড়িয়ার মেয়ে জান্নাত। নিজের বিশতম জন্ম দিনে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন, শরীয়তপুর সরকারি কলেজ পরিবারের সদস্যদের সহযোগিতায় শরীয়তপুর সদরের হাজী শরীয়তুল্লাহ ক্লিনিকে রক্ত শুন্যতায় ভুগতে থাকা এক গৃহবধুকে রক্তদান করলো সে।

আর তার এই মহৎ কাজের স্বাক্ষী হলো বাঁধন, শরীয়তপুর সরকারি কলেজ পরিবারের আহবায়ক আল আমিন মাদবর, বাঁধন কর্মী ইলিয়াস ও ইশরাত।

জান্নাত নড়িয়া উপজেলার কেদারপুর গ্রামের বাবা এন এস পলাশ ও মা আনোয়ারা সাইফের বড় মেয়ে এবং বরিশাল সরকারি হাতেম আলী কলেজের ইতিহাস বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী।

বর্তমান সময়ে ছেলেমেয়েরা যখন রক্তদানে পিছুপা হয়। ঠিক সেই সময় একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন এই অঙ্গীকারকে সামনে রেখে নিজ ইচ্ছায় নিজের বিশতম জন্মদিনে রক্তদানের অঙ্গীকার করলো জান্নাত। যা এই সমাজে একটা অভিনব বার্তা বহন করবে বলেই মনে করছেন সবাই।