Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে পাঠ সমাপনী অনুষ্ঠানে শতভাগ উপস্থিতি পদক পেল শিক্ষার্থীরা

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে পাঠ সমাপনী অনুষ্ঠানে শতভাগ উপস্থিতি পদক পেল শিক্ষার্থীরা

গত ২৩ নভেম্বর মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হল পাঠ সমাপনী উৎসব ২০১৮। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ বাহিনীর সদ্য বিদায়ী ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম।
চলমান শিক্ষাবর্ষের শেষ ক্লাস ও নতুন বছরে নুতন শ্রেণিতে ওঠার আনন্দ ছিল সকল শিক্ষার্থীর চোখে মুখে। প্রতি শ্রেণির প্রতিটি শাখায় সাজানো গোছানো রুমে ফিতা কেটে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগণ ক্লাস পার্টির ক্লাসে প্রবেশ করেন। শিক্ষার্থীদের অভিবাদন গ্রহনের পর কেক কাটা ও কিছু আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে প্রতিটি শ্রেণির শিক্ষার্থীরা সহপাঠীদের সাথে আনন্দে মেতে ওঠে। এ সময় সারা বছর যারা নিয়মিত শ্রেনিতে উপস্থিত ছিল এমন শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি পদক পরিয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এ সময় প্রধান অতিথি বলেন সকল শিক্ষার্থীকে আগামীতে শ্রেণি কক্ষে আরও মনোযোগী হয়ে সর্বন্নোত ফলাফল করতে হবে। এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি বেগম শামসুন্নাহার রহমান, সাকিব বিন শহীদ ও রাকিব বিন শহীদ, অনুষ্ঠান শেষে সকল শিক্ষার্থীর মাঝে কেক ও দুপরের খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠান সর্ম্পকে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ বলেন, সারাবছরের দীর্ঘ পড়াশুনার ক্লান্তি ভাঙানো ও ভালো পরীক্ষার প্রস্তুতির জন্য শিক্ষার্থীদের এ আয়োজন। এ বছর অত্র প্রতিষ্ঠানের স্কুল শাখার ১৭০০ শিক্ষার্থীর মধ্যে শতভাগ শ্রেণিতে উপস্থিত থেকেছে এমন চার শতাধিক শিক্ষার্থীকে পদক দেওয়া হয়েছে। উল্লেখ এ প্রতিষ্ঠানের শ্রেণিতে শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিতকরনে পদক প্রদান কার্যক্রম সারা দেশে স্কুল পর্যায়ে এক অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।