সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ার পদ্মায় ট্রলারে ছাত্রলীগের কর্মী সভা

নড়িয়ার পদ্মায় ট্রলারে ছাত্রলীগের কর্মী সভা

শরীয়তপুর-২ আসনের আওয়ামীলীগ প্রার্থী একেএম এনামুল হক শামীমকে বিপুল ভোটে জেতানোর লক্ষ্যে ছাত্রলীগের আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ট্রলারযোগে ভ্রমনের মাধ্যমে কর্মী সভা চলে। ট্রলারটি নড়িয়া উপজেলার ঘরিষার ইউনিয়নের সুরেশ্বর, চরাত্রা ও নওয়াপাড়া এলাকয় পদ্মা নদী ভ্রমনের মধ্য দিয়ে সমাবেশ চলে।
নড়িয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি রাজীব আহম্মেদের সভাপতিত্বে ও নড়িয়া পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিপ্লবের সঞ্চালনায় এসময় বক্তৃতা করেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ কমিটির সহ সম্পাদক জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, শরীয়তপুর জেলা পরিষদ সদস্য মোঃ আলমগীর হোসেন ও আলী আহাম্মেদ কাজী, নড়িয়া যুবলীগের যুগ্মআহ্বায়ক উজ্জ্বল মীর মালত, নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আনোয়ার বেপারী সাবেক ছাত্রনেতা মোঃ আবুল কাসেম মাদবর, বঙ্গবন্ধু সৈনিক লীগের দবির শেখ, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-সম্পাদক মাহামুদুল হাসান অলড্রিন, গোলাম রব্বানি, মাসুম খান, সোহেল বন্দুকছি, ছাত্তার ঢালি, নড়িয়া মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া আক্তার, রাসেল মৃধা, রিয়াদ শেখ, নয়ন, সাগর বাঘা, নেছার শেখ, শিবলু হোসেন, তারিকুল ইসলাম সুমন প্রমুখ।
ট্রলার ভ্রমনে বক্তারা বলেন, আমরা এমন একজন নেতা পেয়েছি তিনি আমাদের দিতে এসেছেন, নেয়ার জন্য আসেন নি। গরীবদের জন্য মন কাঁদে যার বারবার সে হলো আমাদের প্রাণপ্রিয় নেতা এনামুল হক শামীম ভাই। আসুন আমরা আগামীতে নৌকাকে বিজয়ী করে বুঝিয়ে দেই আমরা নড়িয়াবাসী নৌকাকে কতোটা ভালোবাসি।


error: Content is protected !!