সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় এনামুল হক শামীমকে নৌকায় ভোট দেয়ার আহবান : নাভানা আক্তার

নড়িয়ায় এনামুল হক শামীমকে নৌকায় ভোট দেয়ার আহবান : নাভানা আক্তার

শরীয়তপুরের নড়িয়ায় দুপুর সাড়ে ১২ টায় শহীদ নজরুল বালিকা উচ্চ বিদ্যালয় এবং দুপুর দেড় টায় পন্ডিতসার টিএম গিয়াস উদ্দিন কলেজে ৩০ ডিসেম্বর আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনিত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও প্রার্থী একেএম এনামুল হক শামীমের পক্ষে নৌকার প্রচারণা এবং তরুণ প্রজন্মকে স্বাধীনতার স্বপক্ষে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন এ্যাড. নাভানা আক্তার এমপি।
এসময় তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক উদ্যোগ নিয়েছেন এবং বাস্তবায়নও করেছেন। এছাড়া অনেকগুলো অগ্রগতির পথে। আরও কিছু উদ্যোগ আগামীতে বাস্তবায়িত হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্য আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, পন্ডিতসার টিএম গিয়াস উদ্দিন কলেজের অধ্যক্ষ কামরুল হাসান, প্রফেসর মাসুদুর রহমান ও মিজানুর রহমান, শহীদ নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, সহকারী শিক্ষক নবী বক্স মিয়া, স্কুল ম্যানেজিং কমিটির শাহিনা ফেরদৌস, আজাহার মিয়া, নুরুল আমীন, মনু মোল্যা, শাহাদাত মাঝি, টিটু বেপারী, নুরুল আমীন তালুকদার, গোপাল মন্ডল, রাজন হাওলাদার, তাহমিনা খানম প্রমূখ। এছাড়াও এসময় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!