শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

নড়িয়ার পোড়াগাছায় বিজয় উৎসব

নড়িয়ার পোড়াগাছায় বিজয় উৎসব

শরীয়তপুর নড়িয়া উপজেলা মোক্তারেচর ইউনিয়নের পোড়াগাছা পঞ্চায়েত বাড়ী জ্ঞাতি-গোষ্ঠী সম্মিলন ও বিজয় উৎসবের আয়োজন করা হয়।
পোড়াগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ১৬ ডিসেম্বর সকাল থেকে বিকাল পর্যন্ত মহান বিজয় দিবসের স্মৃতি বিষয়ক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
হামিদ উদ্দিন পঞ্চায়েত ফাউন্ডেশনের সভাপতি এ্যাড. ইস্কান্দার আলী মিয়ার সভাপতিত্বে ও পুবালী ব্যাংক লি: এর শরীয়তপুর সদর শাখা ব্যাবস্থাপক আনোয়ার হোসেন মিল্টন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানিজিং কমিটির সভাপতি মান্নান মাদবর, স্থানীয় নূরুল ইসলাম ঢালী, মামুন মাদবর, কুদ্দুস মাদবর, লতিফ মাদবর প্রমূখ।
এ অনুষ্ঠানটি কোরআন তেলোয়াত ও বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে কর্মসূচির শুরু করা হয়।
দিনব্যাপী কর্মসূচী শেষে বিকালে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও ৩ টি খাতে সম্মাননা স্মারক প্রদান করা হয়। মুক্তিযুদ্ধ বিষয়ে অবদান রাখার জন্য শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারে পক্ষে মো: জামাল মাদবরকে, রাজনীতিতে বিশেষ অবদানের জন্য মোক্তারেরচর ইউপি’র প্যানেল চেয়ারম্যান রুবিনা আক্তার ও সমাজ কর্মে বিশেষ অবদানের জন্য ফোরাম ৯৭ ডেভেলপমেন্ট সোসাইটিকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠারে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


error: Content is protected !!