Friday 1st March 2024
Friday 1st March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সমৃদ্ধশালী শান্তির নড়িয়া গড়ে তোলা হবে: এনামুল হক শামীম

সমৃদ্ধশালী শান্তির নড়িয়া গড়ে তোলা হবে: এনামুল হক শামীম

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-২ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিগত দিনে নড়িয়ায় যে আধিপত্যের দলাদলি, মারামারি, হানাহানি ও রক্তপাতের ঘটনা ঘটেছে তার অবসান ঘটানো হবে। নড়িয়া উপজেলাকে সমৃদ্ধশালী শান্তির নড়িয়া হিসেবে গড়ে তোলা হবে। নড়িয়াকে উন্নতী ও সমৃদ্ধালী করতে যা যা করা দরকার তার সবই করা হবে। শনিবার (২২ ডিসেম্বর) বিকালে নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের আন্ধারমানিক বাজারে নির্বাচনী জনসভায় তিনি এ সব কথা বলেন।
একেএম এনামুল হক শামীম জনগণের উদ্দেশ্যে বলেন, আপনাদের মূল্যবান ভোট নষ্ট করবেনা। আপনারা নৌকায় ভোট দিবেন। ভোট দেওয়ার দায়িত্ব আপনাদের আর আপনাদের জন্য কাজ করার দায়িত্ব আমার। আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমি এই এলাকার উন্নয়ন করে আপনাদের দেখিয়ে দিবো।
তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থেকে দেশটারে লুটেপুটে খেয়েছেন। তাই আজ দূর্নীতির দায়ে খালেদা জিয়া জেল খাটছেন আর তার ছেলে সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
রাজনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলী উজ্জামান মীর মালতের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ কমিটির সহ সম্পাদক আক্তারুজ্জামান জুয়েল, সৈয়দ হেমায়েত হোসেন, নড়িায়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহাব বেপারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুক হোসেন দাদন মীর বহর, সহ সভাপতি নুরুল ইসলাম মালত, সাধারণ সম্পাদক মজিবর মেলকার, নড়িয়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক উজ্জল মীর মালত, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল, স্থানীয় আওয়ামীলীগ নেতা সুলতান মাদবর, সোহেল মোড়ল প্রমূখ।