বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর-২ আসনে আওয়ামীলীগকে বিজয়ী করতে ভোজেশর ইউনিয়নে মিছিল ও গণসংযোগ

শরীয়তপুর-২ আসনে আওয়ামীলীগকে বিজয়ী করতে ভোজেশর ইউনিয়নে মিছিল ও গণসংযোগ

২২ ডিসেম্বর শনিবার বিকেল সাড়ে ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত শরীয়তপুর-২ আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এ. কে. এম এনামুল হক শামীমকে বিজয়ী করতে ভোজেশ^র ইউনিয়নের ১ নং ও ২ নং ওয়ার্ডে মিছিল ও গণসংযোগ করা হয়।
নড়িয়া উপজেলার ছাত্রনেতা নয়ন শিকদারের সঞ্চালনায় নড়িয়া উপজেলার সাবেক সাধারণ সম্পাদক মাসুক আলী দেওয়ানের সভাপতিত্বে পথসভা শেষে একটি মিছিল ভোজেশ^র ইউনিয়নের ১ নং ও ২ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে প্রধান প্রধান সড়ক হয়ে উপাসীতে গণসংযোগের মধ্য দিয়ে শেষ হয়।
গণসংযোগে উপস্থিত নেতকর্মীরা ১ নং ও ২ নং ওয়ার্ডের জনগণকে আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য আহ্বান জানান। পদ্মাসেতু উন্নয়নে ও স্বাধীনতা বিরোধী চক্রকে পরাজিত করতে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য বলা হয়।
এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম নিলু, ভোজেশ^র ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এমদাদ শিকদার, ভোজেশ^র ইউনিয়ন ১ নং ওয়ার্ডের মেম্বার আঃ সালাম, ভোজেশ^র ইউনিয়ন ২ নং ওয়ার্ডের মেম্বার মনোয়ার হোসেন দেওয়ান, ভোজেশ^র ইউনিয়ন ২ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হাওলাদার, ভোজেশ^র ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ নেতা ইতালী প্রবাসী নুরুল আমিন শেখ, ভোজেশ^র ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সুজন শেখ, আবুল শেখ, আব্দুল মান্নান দেওয়ান, নজরুল ফকির, রাশেদ চৌকিদার ও তুহিন শিকদার সহ ভোজেশ^র ইউনিয়নের বিভিন্ন আওয়ামীলীগ নেতাকর্মীগণ।


error: Content is protected !!