Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আমরা শরীয়তপুর-২ আসনকে আধুনিক করে গড়ে তুলবো: এনামুল হক শামীম

আমরা শরীয়তপুর-২ আসনকে আধুনিক করে গড়ে তুলবো: এনামুল হক শামীম

বাংলাদেশ আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-২ আসনের মনোনীত নৌকা প্রার্থী এ.কে.এম এনামুল হক শামীম বলেন, আমরা শরীয়তপুর-২ আসনকে আধুনিক করে গড়ে তুলবো। সকল দ্বন্দ্ব ভুলে গিয়ে ও আওয়ামীলীগে আওয়ামীলীগে সংঘাত ভুলে গিয়ে নৌকার জন্য কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ী হলেই নড়িয়া সখিপুরের উন্নয়ন হবে। নৌকার বিজয়ের জন্য আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো। নৌকা যদি বিজয়ী হয় আওয়ামীলীগ বিজয়ী হবে আর আওয়ামীলীগ বিজয়ী হলে আমরা নড়িয়া সখিপুরের রাস্তাকে ফোর লাইনে উন্নতি করবো। নড়িয়া জাজিরার নদী ভাঙ্গনকে সঠিক সময়ে মেরামত করতে পারবো। ঘরে ঘরে ১০০% বিদ্যুৎ দিতে পারবো। এছাড়াও নড়িয়ার উন্নয়নের জন্য যা যা করা দরকার তাই করবো। আপনারা জানেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের ভিতরে আমাদের দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে ঘোষণা দিয়েছেন এবং ২০৪১ সালে উন্নত বাংলাদেশের জন্য পরিকল্পনা হাতে নিয়েছেন।
গতকাল ২৩ ডিসেম্বর রোববার সকাল সাড়ে ১০ টা থেকে সন্ধ্যা পর্যন্ত ভোজেশ^র ইউনিয়নে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পথসভা ও কর্মীসভায় এ.কে.এম এনামুল হক শামীম জনগণের সামনে এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন।