মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

এনামুল হক শামীম কে উপমন্ত্রী করায় শরীয়তপুরবাসীর মুখে আনন্দের হাসি

এনামুল হক শামীম কে উপমন্ত্রী করায় শরীয়তপুরবাসীর মুখে আনন্দের হাসি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ সংসদীয় আসন (নড়িয়া-সখিপুর) থেকে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম সংসদ সদস্য নির্বাচিত হয়। গত ৫ জানুয়ারী তিনি সংসদ সদস্য হিসেবে সপথ বাক্য পাঠ করেছেন। পরক্ষণেই গুঞ্জণ শোনা যাচ্ছে একেএম এনামুল হাক শামীম পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী পদে দায়িত্বপ্রাপ্ত হতে যাচ্ছেন। এ সংবাদে শরীয়তপুরবাসীর মুখে আনন্দের হাসি ফুটেছে। বিষয়টি সামাজিক মাধ্যম ফেসবুকে ঝড় তুলছে। ফেসবুকের মাধ্যমে বিভিন্ন মহল তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। নড়িয়া-সখিপুরে নদী ভাঙ্গন কবলীত মানুষের মাঝে এক আশার প্রদীপ জেলে উঠেছে। তাদের ধারণা এবার হয়তো তাদের দুঃখ দূর্দশার কিছুটা হলেও লাঘব হবে।
পদ্মা নদি ভাঙ্গন কবলিত এলাকার সর্বস্বহারা ইমাম হোসন দেওয়ান বলেন, একেএম এনামুল হক শামীম আমাদের গর্ব। নদী ভাঙ্গন কবলিত মানুষের জন্য সে অনেক কিছুই করেছে। এবার পানি সম্পদ মন্ত্রনালয়ে দায়িত্বপ্রাপ্ত উপমন্ত্রী হয়েছে শুনে গর্বে আমার বুক ভরে গেছে। আর হয়তো প্রতিবছরের পদ্মার ভাঙ্গন আমাদের গ্রাস করতে পারবে না। আগামী বর্ষা শুরুর পূর্বেই নদী রক্ষা বেরীবাঁধ একটা পর্যায় নিয়ে আসবে। আমরা গরীব-দুখী মানুষের আপনজন এনামুল হক শামীমের দীর্ঘায়ু কামনা করছি।
এ সংবাদে ফেসবুকের মাধ্যমে মহান আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সহ-সম্পাদক মেহেদী জামিল। তিনি তার স্ট্যাটাচে লিখেছেন আলহামদুলিল্লাহ! নদী ভাঙ্গন কবলিত মানুষের দুঃখ লাঘবে পানি সম্পদ মন্ত্রণারয়ের উপমন্ত্রী হলেন প্রিয় নেতা শ্রদ্ধেয় একেএম এনামুল হক শামীম ভাই।
অনেকে লিখেছেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী হতে যাচ্ছেন শরীয়তপুর-২ আসন থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম। এনামুল হক শামীম কে শুভ কামনা ও অভিনন্দন জানিয়েছেন তারা।
আজ ৭ জানুয়ারী সংসদ নেতা আওয়ামীলীগ সভাপতি ও চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা মন্ত্রী পরিষদ ঘোষণা করবেন। তখই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


error: Content is protected !!