বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাতীয় পার্টির প্রার্থী মাসুদ রানার মনোনয়নপত্র দাখিল

নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাতীয় পার্টির প্রার্থী মাসুদ রানার মনোনয়নপত্র দাখিল

আসন্ন নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত চেয়ারম্যান প্রার্থী মো. মাসুদ রানা মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার (২৫ ফেব্রুয়ারী) বিকাল ৪টার সময় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন তালুকদারের নিকট তার মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. মাসুদুর রহমান, জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মো. ওয়াসিম, সাধারণ সম্পাদক শহীদ সরদার সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মনোনয়নপত্র জমাদান শেষে মাসুদ রানা সাংবাদিক বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। কারণ আমাকে এবং আমার দলেন নেতা পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদকে মানুষ ভালোবাসে। পল্লীবন্ধু এরশাদ মাটি ও মানুষের জন্য যে কাজ করেছেন তা মানুষ চিরদিন স্মরণ করবে। আমার নেতা পল্লীবন্ধু এরশাদের আদর্শ অনুসরণ করে আমি বিগত দিনে মানুষের সুখে দুখে পাশে থেকেছি, সাধ্যমতো সাহায্য সহযোগিতা করেছি এবং ভবিষ্যতেও আমি মানুষের সুখে দুখে পাশে থাকবো। আমি নড়িয়াবাসীর সেবা করতে চাই, নড়িয়ার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখতে চাই। এ জন্য আমি নড়িয়াবাসীর ভালোবাসা ও আশির্বাদ চাই। আমি আশা করছি নড়িয়াবাসী আমাকে তাদের সেবা করার সুযোগ দিবেন’। এ সময় তিনি সুষ্ঠু শান্তিপূর্ন নির্বাচনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।
নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মাসুদ রানা এলাকায় সাদা মনের মানুষ হিসেবে পরিচিত। সদা হাসিখুশি পরোপকারী এই মানুষটিকে নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান সাধারণ মানুষ।


error: Content is protected !!