শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

নড়িয়ায় নবীব-প্রবীন মেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নড়িয়ায় নবীব-প্রবীন মেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় নওপাড়া ইউনিয়নে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন ও নড়িয়া উন্নয়ন সমিতি নুসা উদ্যেগে নবীন প্রবীনদের নিয়ে নবীন-প্রবীণ মেলা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল ৮ টায় নওপাড়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে মেলায় নবীন-প্রবীণদের মধ্যে যে সকল খেলার আয়োজন করা হয় তা হলো নবীনদের ১০০মিঃ দৌড়, প্রবীণদের ১০০ মিঃ দৌড়, নবীন মেয়েদের ১০০মিঃ দৌড়, নবীন মেয়েদের সুইয়ে সূতা গাঁথা, প্রবীণ মহিলাদের সবজি সংগ্রহ প্রতিযোগিতা, প্রবীণ মহিলাদের ঝুড়িতে বল নিক্ষেপ প্রতিযোগিতা, নবীন-প্রবীণ প্রীতি ফুটবল খেলা, নবীন-প্রবীণ হা-ডুডু খেলা, নবীন-প্রবীণ রশি টানা-টানি।
মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন নওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব রাশেদ আসগর সোহেল মুন্সি।
অনুষ্ঠানে নুসার উপ-পরিচালক জয়দেব চন্দ্র কুন্ডুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওপাড়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা ইউসুফ আলী, বানাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বোরহান শিকদার, নওপাড়া ইউনিয়ন পরিষদের সচিব মোয়াজ্জেম হোসেন, নওপাড়া ৮ নং ওয়ার্ড মেম্বার এনায়েত মৃধা।
এ সময় উপস্থিত ছিলেন নুসার সমন্বয়কারী ও ফোকাল পার্সন মনির হোসেন, সমন্বয়কারী ফারুক আহমেদ, কর্মসুচী সংগঠক মোঃ শহিদুল ইসলাম ও শেখ মোঃ বিল্লাল হোসেন প্রমুখ। পরে বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নবীন ও প্রবীণ শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন।


error: Content is protected !!