Friday 1st March 2024
Friday 1st March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়া সরকারী কলেজে মিলাদ ও দোয়া মাহফিল

নড়িয়া সরকারী কলেজে মিলাদ ও দোয়া মাহফিল

শরীয়তপুরের নড়িয়া সরকারি কলেজে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০১৯ সালে এইচএসসি পরীক্ষার্থীদের জন্য শুভ কামনায় সোমবার (২৫ মার্চ) সকাল ১০টায় কলেজ প্রাঙ্গনে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
কলেজের হিসাব বিজ্ঞান বিভগের সহযোগী অধ্যাপক মো. শাহিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাকসুদা খাতুন। বিষেশ অতিথি ছিলেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. শামিম হোসেন। এছাড়া এইচএসসি পরীক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে পরামর্শমূলক বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মাকসুদা খাতুন, তরিকুল ইসলাম, রিপন মিয়া, মাসুদ কবির সহ অন্যান্য শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন নড়িয়া সরকারি কলেজ জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুর রহিম। দোয়া অনুষ্ঠান শেষে পরীক্ষার্থীদের মধ্যে প্রবেশপত্র বিতরণ করা হয়। এ বছর নড়িয়া সরকারি কলেজ থেকে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা এবং মানবিক বিভাগ থেকে ১০৭৫ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।