মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

নড়িয়ায় নির্বাচনে অনিয়মের অভিযোগে সড়কে গাছের গুড়ি ফেলে বিক্ষোভ

নড়িয়ায় নির্বাচনে অনিয়মের অভিযোগে সড়কে গাছের গুড়ি ফেলে বিক্ষোভ

শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচন অনিয়ম হয়েছে এমন অভিযোগ এনে সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে নড়িয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান (তালা মার্কা) পরাজিত প্রার্থী মো. আলমগীর মৃধার সমর্থকরা।
সোমবার (২৫ মার্চ) সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত নড়িয়া উপজেলার চাকধ বাজার-গৌরঙ্গ বাজার সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা।
স্থানীয়রা জানান, রোববার (২৪ মার্চ) অনুষ্ঠিত নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. জাকির হোসেন বেপারী (উড়োজাহাজ), মো. আলমগীর মৃধা (তালা), বিএম মনির (টিউবয়েল) ও কামাল মৃধা (মাইক)। নির্বাচনে মো. জাকির হোসেন বেপারী (উড়োজাহাজ) ১০ হাজার ৮৬৮ ভোট পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. আলমগীর মৃধা তালা প্রতীকে পান ৮ হাজার ৭৭৭ ভোট। জাকির নির্বাচনে বিজয়ী হওয়ায় আলমগীর মৃধার সমর্থকরা নির্বাচনে অনিয়ম হয়েছে এমন অভিযোগ এনে নড়িয়া উপজেলার চাকধ বাজার-গৌরঙ্গ বাজার সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জালিয়ে বিক্ষোভ করেন। পরে পুলিশ বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেন।
এ বিষয়ে পরাজিত প্রার্থী আলমগীর মৃধা বলেন, নির্বাচনে অনিয়মের মাধ্যমে জাকির বেপারীকে জিতিয়ে দেওয়া হয়েছে। নড়িয়ার কিছু নেতা এ কাজটি করেছে। আমি এ নির্বাচন মানি না। আমি পূনরায় নির্বাচনের দাবী করছি।
এ ব্যাপারে জাকির হোসেন বেপারীর সাথে যোগযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।
নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, কিছু লোকজন সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ¦ালিয়ে সড়ক অবরোধ করে রেখেছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয়। এখন সড়কে চলাচল স্বাভাবিক রয়েছে। পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


error: Content is protected !!