শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

নড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম

নড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম

জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের মৃত আঃ গনি শেখের ছেলে মোঃ তাহের আলী শেখকে ১৯ এপ্রিল শুক্রবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে ছেনদা দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করেছে স্বপন খান (৩২) নামের এক সন্ত্রাসী।
স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ আলী খানের ছেলে স্বপন খান পেশায় একজন পাঠা পালক। তার সাথে মোঃ তাহের আলী শেখের ও তার পরিবারের সাথে দীর্ঘ দিন ধরে জমি-জমা সংক্রান্ত বিষয়ে ঝামেলা চলে আসছিলো।
তারই জের ধরে শুক্রবার বিকেল ৫টার দিকে তাহের শেখ ভোজেশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নিজ বাড়ির কাছে তার ফসলি জমিতে কাজ করছিলেন। সে সময় পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী স্বপন খান পেছন দিক থেকে অতর্কিত হামলা চালায়, এসময় মাথায়, ঘাড়ে, হাতসহ দেহের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।
এ সময় তাহের শেখ মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় মোকলেছ চৌকিদার আরো লোকজন মিলে তাকে উদ্ধার করে সন্ধা ৬টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।
এ হামলার ঘটনায় নড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এর আগে গত বছর এই স্বপন তাহের আলীর চাচাতো ভাই আবু আলেম শেখকেও এভাবেই কুপিয়েছে সে ঘটনার মামলা হলে ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নূরু বেপারী শালিসি করে মিলিয়ে দেন। সন্ত্রাসী স্বপন খানকে এই ধরনের ভয়ংকর সন্ত্রাসী কার্যকলাপ করতে তার বড় বোন রহিমা বেগম (৩৫) ও ছোট বোন শিল্পী আক্তার (৩০) সহযোগিতা করেন বলে জানান স্থানীয় ভুক্তভোগীরা।


error: Content is protected !!